ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের অধিবেশন

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ১০ ডিসেম্বর ২০২১  
গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের অধিবেশন

বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন খুলনা অঞ্চলের ১১ তম আঞ্চলিক পরিষদ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে বাগেরহাট সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় অডিটোরিয়াম মিলনায়তনে  দিনব্যাপী এই অধিবেশন অনুষ্ঠিত হয়।

অধিবেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় কমিশনার বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন ও স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম।

বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন খুলনা অঞ্চলের আয়োজনে বাগেরহাট জেলা প্রশাসক মো. আজিজুর রহমানের সভাপতিত্বে অধিবেশনে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের উপসচিব সাবিনা ফেরদৌস, ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ড. ইয়াসমীন আহমেদ, বাগেরহাট সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, আঞ্চলিক কমিশনার নিভা রানী পাঠক, সাবেক যুগ্নসচিব জাহান আরা বেগম, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.কামরুজ্জামান প্রমুখ। 

অধিবেশনে গার্ল গাইডস কার্যক্রমের উদ্দেশ্য, সমস্যা সমাধানের উপায় এবং কি ভাবে গাইডিং কার্যক্রম আরো বেগবান করা যায় সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন অতিথিরা। অধিবেশন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

টুটুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়