ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কক্সবাজারে ধর্ষণ: আরও এক আসামি গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৭, ৪ জানুয়ারি ২০২২   আপডেট: ০০:৪৭, ৪ জানুয়ারি ২০২২
কক্সবাজারে ধর্ষণ: আরও এক আসামি গ্রেপ্তার

কক্সবাজারে স্বামী-সন্তান নিয়ে বেড়াতে গিয়ে এক নারীকে ‘দলবদ্ধ ধর্ষণের’ ঘটনায় আসামি মেহেদী হাসান বাবুকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে দিয়ে এ মামলার সব আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মেহেদী হাসান বাবু বাহারছড়া এলাকার আবুল কাসেমের ছেলে।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেহেদী হাসান বাবুকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ২৩ ডিসেম্বর রাতে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী নারীর স্বামী কক্সবাজার সদর থানায় মামলা করেন। মামলায় ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩ জনকে আসামি করা হয়।

চার আসামি হলো- কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়া এলাকার আশিকুল ইসলাম আশিক, ইসরাফিল হুদা জয়, মেহেদী হাসান বাবু ও জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন।

২৪ ডিসেম্বর ধর্ষণের অভিযোগ তোলা ওই নারী কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হামীমুন তানজীনের আদালতে জবানবন্দি দেন।

ভুক্তভোগী নারী অভিযোগ করেন, বুধবার (২২ ডিসেম্বর) সকালে ঢাকা থেকে স্বামী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে যান। তারা কক্সবাজার শহরের হলিডে মোড়ের একটি হোটেলে ওঠেন। সেখান থেকে বিকেলে সৈকতের লাবনী পয়েন্টে ঘুরতে যান। এসময় অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগে। পরে কথা কাটাকাটি হয়। এরই জেরে সন্ধ্যায় স্টেডিয়াম সংলগ্ন পর্যটন গলফ মাঠের সামনে থেকে কয়েকজন তার স্বামী ও ৮ মাসের সন্তানকে অটোরিকশায় তুলে নিয়ে যায়। অপর একটি অটোরিকশায় তিন যুবক ওই নারীকে তুলে নেয়। পরে পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে।

তারেকুর/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ