ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

সিলেটে বৃষ্টি, ভোগান্তিতে নগরবাসী

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ১১ মে ২০২২   আপডেট: ১৩:০২, ১১ মে ২০২২
সিলেটে বৃষ্টি, ভোগান্তিতে নগরবাসী

সিলেটে সকাল থেকেই গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে

ঘূর্ণিঝড় আসানির প্রভাবে সারা দেশে মত সিলেটে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আবার কখনো হচ্ছে মুষলধারে বৃষ্টি। এতে ভোগান্তিতে পড়েছেন স্কুল ও অফিসগামী লোকজন। 

বুধবার (১১ মে) সকাল থেকে সিলেটে শুরু হয় বৃষ্টি। ফলে সড়কে যানবাহন কম। দোকানপাটও খুলতে দেরি করছেন ব্যবসায়ীরা।

সরেজমিনে নগরীর বন্দরবাজার, চৌহাট্টা, জিন্দাবাজার লামাবাজার, আম্বরখানা ঘুরে দেখা যায়, বৃষ্টির কারণে অফিসগামী মানুষ, ব্যবসায়ী ও খেটে খাওয়া মানুষ বেকায়দায় পড়েছেন। রাস্তায় তেমন গণপরিবহন না থাকায় বিভিন্ন গন্তব্যে পৌঁছাতে বেগ পেতে হচ্ছে নগরবাসীদের।

নগরীর কুমার গাও তেমুখি এলাকায় কথা হয় টুকেরবাজার হাই স্কুলের শিক্ষক আব্দুর রহমান খোরাসানীর সঙ্গে। তিনি সিএনজি অটোরিশার জন্য অপেক্ষা করছিলেন। তিনি বলেন, জরুরি কাজে বের হয়েছি। দ্রুত গন্তব্যে পৌঁছাতে হবে। কিন্তু বৃষ্টি শুরু হওয়ায় অনেকক্ষণ অপেক্ষা করেও সিএনজি পাচ্ছিনা। 

মদীনা মার্কেটে কথা হয় নির্মাণ শ্রমিক আসদ্দর আলীর সঙ্গে। তিনি বলেন, কাজের অন্য অপেক্ষা করছি। কিন্তু এখনো ঠিকাদার আসেনি। মঙ্গলবার কাজ পাইনি আজকেও (বুধবার) কাজ পাবো কিনা সন্দেহে আছি।

আব্দুল আলী নামে অপর এক শ্রমিক বলেন, দিনে আনি দিনে খাই, হাতে কোন টাকা নেই। কাজ না পেলে পরিবার নিয়ে না খেয়ে থাকতে হবে। 

সিলেট আবহাওয়া অফিসের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। ঘূর্ণিঝড় আসানির প্রভাব কমে গেলে বৃষ্টির পরিমাণ কমে যাবে বলে আশা করছি।

নূর আহমদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়