ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্কুলছাত্রীকে ধর্ষণ, বরখাস্ত হলেন সেই প্রভাষক

বগুড়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ২৭ মে ২০২২   আপডেট: ২১:৫৩, ২৭ মে ২০২২
স্কুলছাত্রীকে ধর্ষণ, বরখাস্ত হলেন সেই প্রভাষক

গ্রেপ্তার মুরাদুজ্জামান মুকুল

বগুড়ার ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণ ও মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করার অভিযোগে দায়ের করা মামলার আসামি মুরাদুজ্জামান মুকুলকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) হাবিবর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ লায়লা খাতুন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গত মঙ্গলবার (২৪ মে) অনুষ্ঠিত কলেজ পরিচালনা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

লায়লা খাতুন আরো বলেন, ‘পরবর্তীতে আদালতের রায়ে মুরাদুজ্জামান মুকুল দোষী সাব্যস্ত হলে বিধি অনুযায়ী তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।’

মুরাদুজ্জামান মুকুল উপজেলার জালশুকা হাবিবর রহমান ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের প্রভাষক এবং শৈলমারি গ্রামের মতিউর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ডিসেম্বরে কৌশলে ওই স্কুলছাত্রীকে জড়িয়ে ধরে মুঠোফোনে ছবি তোলেন মুরাদ্দুজ্জামান। পরবর্তীতে সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে দফায় দফায় ধর্ষণ করেন প্রভাষক এবং সেই ভিডিও মোবাইলে ধারণ করেন।

এ ঘটনায় গত ১২ মে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মুরাদুজ্জামানের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই দিনই তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠায় পুলিশ।

আরো পড়ুন: স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রভাষক গ্রেপ্তার

এনাম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়