ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেপটিক ট্যাংকের গ্যাসে ৩ শ্রমিকের মৃত্যু 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ২৭ জুন ২০২২  
সেপটিক ট্যাংকের গ্যাসে ৩ শ্রমিকের মৃত্যু 

নরসিংদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ট্যাংকের ভেতর পড়ে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ জন) বিকেলে মাধবদীর নুরালাপুর এলাকায় গদাইচর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গদাইচর গ্রামের বায়েজিদ হোসেন (২৩), জাহিদ মিয়া (২২) ও আনিছ (১৬)। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বিকেলে গদাইচর গ্রামের আসিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করছিল বায়েজিদ, জাহিদ ও আনিছ। সেপটি ট্য্ংকের নিচে বাটাল দিয়ে পাইপ বসানোর জন্য ছিদ্র করছিল এক শ্রমিক। বাটালটি ট্যাংকির ভিতরে পড়ে গেলে একজন তা আনতে ট্যাংকির মুখ খুলে ভিতরে প্রবেশ করে। পরে ওই শ্রমিক বের না হওয়ায় ভিতরে যায় আরও একজন। তিনিও উঠে না আসায় নামে আরও একজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় দুইজনের। গুরুতর আহত অবস্থায় আরেকজনকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সে মৃত্যু হয়।

সেপটিক ট্যাংকে জমে থাকা গ্যাসে তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। 
 

হানিফ/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়