ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুমিল্লায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা 

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২২  
কুমিল্লায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা 

নিহত সিয়াম সরকার

কুমিল্লার তিতাস উপজেলায় যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে গৌরীপুর-হোমনা সড়কের গাজীপুর আজিজিয়া ফাজিল মাদ্রাসার সামনে ছুরিকাঘাত করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ ব্রাহ্মণচর নয়াগাঁও সিনিয়র আলিম মাদ্রাসার ৫ দাখিল পরীক্ষার্থীকে আটক করেছে। নিহত যুবক উপজেলার মজিদপুর ইউনিয়নের চরমোহনপুর গ্রামের হেলাল ওরফে বাকের সরকারের ছেলে সিয়াম সরকার (২০)। দুই ভাই ও এক বোনের মধ্যে সিয়াম সকলের বড়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গৌরীপুর-হোমনা সড়কের গাজীপুর এলাকায় গাজীপুর আজিজিয়া ফাজিল মাদ্রাসা অবস্থিত। বেলা ১টায় পরীক্ষা শেষ হওয়ার পর শিক্ষার্থীরা বাহির হচ্ছিল। এর মধ্যে ওই স্থানে যানজট সৃষ্টি হয়। যানজটে একদল যুবক সিয়ামের উপর আক্রমণ চালায়। তখন রাস্তার মধ্যেই তাকে ছুরি দিয়ে আঘাত করে। মুহূর্তের মধ্যে ওই যুবকেরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় সিয়ামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতিকালে মারা যায়।

তিতাস থানার অফিসার ইনচার্জ (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, লাশ পুলিশ হেফাজতে রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছে। যাদের আটক করা হয়েছে, তাদের নাম প্রকাশ করেননি তিনি।
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়