ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ২ মাঝিকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৫ অক্টোবর ২০২২   আপডেট: ২১:২৮, ১৫ অক্টোবর ২০২২
উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ২ মাঝিকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের উখিয়ার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্প তানজিমারখোলা এলাকায় মাঝি (রোহিঙ্গা নেতা) মো. আনোয়ার এবং সাবমাঝি মো. ইউনুস (৩৮) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে তাদের কোপানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ। নিহত মো. ইউনুস ১৩ নম্বর ক্যাম্প এফ/২ ব্লকের সৈয়দ কাসিমের ছেলে। আর মো. আনোয়ার একই ক্যাম্পের এফ ব্লকের মৃত নুর মোহাম্মদের ছেলে। তিনি ওই ক্যাম্পের হেড মাঝি।

মো. ফারুক আহমেদ জানান, ক্যাম্পে ভারি অস্ত্র ঢুকানোর ব্যাপারে লেনদেন কেন্দ্র করে হত্যাকাণ্ড ঘটে। সন্ধ্যায় ১৫ থেকে ২০ জনের দুষ্কৃতিকারী দল ক্যাম্প-১৩ এর এফ ব্লকের হেডমাঝি মো. আনোয়ার ও সাবমাঝি মো. ইউনুসকে ধরে নিয়ে দোকানের সামনে উপর্যুপরি কোপায়। এ সময় ঘটনাস্থলে মো. ইউনুস মারা যায়। আনোয়ারকে অ্যাম্বুলেন্স যোগে হাসপাতালে পাঠানো হয়। রাতে কুতুপালং এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।    

তিনি জানান, ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। দুষ্কৃতিকারীদের আটকে অভিযান অব্যাহত আছে। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়