ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

রোহিঙ্গা ক্যাম্পে এবার ছেলেকে হত্যা করলো দুষ্কৃতিকারীরা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ১৮ অক্টোবর ২০২২  
রোহিঙ্গা ক্যাম্পে এবার ছেলেকে হত্যা করলো দুষ্কৃতিকারীরা

কক্সবাজারের উখিয়ার তাজনিমার খোলা রোহিঙ্গা ক্যাম্পে বাবাকে হত্যার পর এবার ছেলেকে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা। মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় ১৯ নম্বর ক্যাম্পের ব্লক-এ/১০ এর দোকানের সামনে তাকে ছুরি দিয়ে গলা কাটার পর গুলি করে হত্যা করা হয়।

বাবার হত্যাকারীদের গ্রেফতারের জন্য তৎপরতা চালানোর কারণে ছেলেকেও হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ।

নিহত সৈয়দ হোসেন ১৯ নম্বর ক্যাম্প, ব্লক-এ/১০ এর মৃত জমিল হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ জানান, সন্ধ্যায় ৫-৬ জনের দুষ্কৃতিকারী দল তাজনিমার খোলা ক্যাম্প-১৯ এ সৈয়দ হোসেনের উপর আকস্মিক হামলা করে। পরে তাকে গলায় ধারালো ছুরি দিয়ে কেটে এবং গুলি করে মারাত্মক জখম করে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যায়।

তিনি জানান, বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত গোয়েন্দা তথ্য যাচাই-বাছাই করে জানা যায়, কতিপয় দুষ্কৃতিকারী ইতোপূর্বে তার বাবা জমিল হোসেনকে হত্যা করে। ওই হত্যা মামলার আসামিদের গ্রেফতারের জন্য সৈয়দ হোসেন তৎপর ছিলেন। সেই আক্রোশে দুষ্কৃতিকারীরা তাকে হত্যা করছে বলে প্রাথমিকভাবে জানা যায়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। পুলিশ টহল জোরদারসহ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

তারেকুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ