ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

মেঘনায় এক শিক্ষার্থীর লাশ উদ্ধার

নরসিংদী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ২৮ অক্টোবর ২০২২  
মেঘনায় এক শিক্ষার্থীর লাশ উদ্ধার

নরসিংদীর মেঘনা নদীতে নৌ ভ্রমণে গিয়ে নিখোঁজ দুই মাদরাসা শিক্ষার্থীর মধ্যে মো. গালিব হকের (১৫) লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজর ২০ ঘণ্টা পর শুক্রবার (২৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে আলোকবালী ইউনিয়নের মেঘনা নদী থেকে তার লাশ উদ্ধার হয়।

নরসিংদীর করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. ফরিদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় শিক্ষক ও বন্ধুদের সঙ্গে নৌ ভ্রমণে গিয়ে ইউনিয়নের বশখালিপুর গ্রামের মেঘনা নদীতে নিখোঁজ হন মো. গালিব (১৩) ও মাহফুজ মিয়া (১৬)। তারা দুইজনই নরসিংদী সদর উপজেলার ঘোড়াদিয়া এলাকার মোহাম্মদীয়া ইন্টারন্যাশনাল হিফজুল কোরআন মাদরাসার ছাত্র।

আরো পড়ুন: ভ্রমণে গিয়ে দুই মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ

নৌ পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে নরসিংদীর একটি মাদরাসা থেকে দুই শিক্ষকসহ ৩২ জন ছাত্র আফজাল সাহেবের চড়ে নৌকা ভ্রমণে আসেন। সারাদিন চড়ে অবস্থান করার পর বিকেলে শিক্ষার্থীরা বশখালীর মেঘনা নদীতে গোসল করতে নামেন। সবাই নদী থেকে উঠে আসলেও গালিব ও মাহফুজ নিখোঁজ ছিলেন। পরে শিক্ষকরা বিষয়টি নৌ-পুলিশকে জানান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। প্রবল স্রোতের কারণে বৃহস্পতিবার রাত ৯টার পর উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়।

এসআই ফরিদুল আলম জানান, আজ সকাল থেকে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের ডুবরি দল নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারে মেঘনা নদীতে আবারো অভিযান শুরু করে। দুপুর দেড়টার দিকে নিখোঁজ মো. গালিবের লাশ উদ্ধার করা হয়। মাহফুজ নামে আরও এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে আমরা কাজ করে যাচ্ছি।

হৃদয়/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়