ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

সিলেট—ঢাকা ফ্লাইট চালু করলো এয়ার অ্যাস্ট্রা

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৭ ডিসেম্বর ২০২২  
সিলেট—ঢাকা ফ্লাইট চালু করলো এয়ার অ্যাস্ট্রা

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ‘ফ্লাইট অপারেশন’ শুরু করেছে দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স ‘এয়ার অ্যাস্ট্রা’। বুধবার (৭ ডিসেম্বর)  ঢাকা—সিলেট ফ্লাইট চালু করেছে নতুন এয়ারলাইন্সটি। প্রতিদিন ঢাকা—সিলেট—ঢাকা দুটি করে ফ্লাইট পরিচালনা করবে ‘এয়ার অ্যাস্ট্রা’।

সিলেট—ঢাকা রুটে ফ্লাইট চালু উপলক্ষে বুধবার (৭ ডিসেম্বর) ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে ‘এয়ার অ্যাস্ট্রা’। ফিতা ও কেক কেটে উদ্বোধন করা হয় ফ্লাইটের। এতে উপস্থিত ছিলেন ‘এয়ার অ্যাস্ট্রা’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান হাফিজ, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ এবং বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল।

‘এয়ার অ্যাস্ট্রা’ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক মো. ছালিক মিয়া জানান, বুধবার বিকেল ৩টায় ঢাকা থেকে ৬৬ জন যাত্রী নিয়ে সিলেট আসে উদ্বোধনী ফ্লাইট। এরপর বিকেল সাড়ে ৩টায় ২৬ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করে ফ্লাইট।

‘এয়ার অ্যাস্ট্রা’ সূত্র জানায়, প্রতিদিন বেলা ২টা ১০ মিনিট ও রাত ৮টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছাড়বে। আর সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বিকেল সাড়ে ৩টা ও রাত ৯টা ২০ মিনিটে।

গত ২৪ নভেম্বর ঢাকা—কক্সবাজার রুটে ফ্লাইটের মাধ্যমে বেসরকারি এই এয়ারলাইন্স যাত্রী পরিবহন শুরু করে।

নূর/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়