ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

জামিন পেলেন বাবুল আক্তারের বাবা ও ভাই

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৩১, ৩ জানুয়ারি ২০২৩
জামিন পেলেন বাবুল আক্তারের বাবা ও ভাই

চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে পিবিআই পুলিশ সুপারের দায়েরকৃত মামলায় জামিন পেয়েছেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের বাবা আবদুল ওয়াদুদ ও ভাই হাবিবুর রহমান। 

মঙ্গলবার (৩ জানুয়ারি) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে তারা জামিন প্রার্থনা করলে বিচারক মোহাম্মদ জহিরুল কবির তা মঞ্জুর করেন। বাবুল আক্তারের বাবা ও ভাইয়ের আইনজীবী গোলাম মাওলা মুরাদ এর সত্যতা নিশ্চিত করেছেন। 

আইনজীবী মুরাদ জানান, গত বছরের ১৭ অক্টোবর রাতে নগরের খুলশী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর ইনচার্জ পুলিশ সুপার নাইমা সুলতানা।

মামলার অভিযোগে বলা হয়েছে, বাবুল আক্তারসহ অন্য আসামিরা মাহমুদা খানম মিতু হত্যা মামলার তদন্ত ভিন্নখাতে প্রবাহিত করার ষড়যন্ত্র করছেন। এর অংশ হিসেবে প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসেনকে দিয়ে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে ‘স্ত্রী খুন, স্বামী জেলে; খুনি পেয়েছে তদন্তের দায়িত্ব’ শিরোনামে ফেসবুক ও ইউটিউবে ডকুমেন্টারি ভিডিও প্রচার করছেন। ভিডিওতে যে বক্তব্য রয়েছে তার মাধ্যমে রাষ্ট্রের ভাবমূর্তি এবং বাংলাদেশের সঙ্গে ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হয়েছে।
 

রেজাউল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়