ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা 

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২৮ জানুয়ারি ২০২৩  
মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা 

বর্ণিল আয়োজনে বগুড়ায় মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের প্রধান পৃষ্ঠপোষক মেজর জেনারেল মো. খালেদ আল-মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় স্কুল মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘সৃজনশীল সহশিক্ষা কার্যক্রম আমাদের উপহার দেবে প্রচণ্ড প্রাণশক্তিতে ভরপুর এক নতুন প্রজন্ম, যারা আমাদের প্রিয় দেশকে এগিয়ে নিয়ে যাবে আরও সামনের পথে।’  

এ সময় তিনি শিক্ষার্থীদের যোগ্য ও মানবিক মানুষ হিসেবে গড়ে তুলতে ধরাবাঁধা পড়াশোনার বাইরে সহশিক্ষা কার্যক্রমের প্রয়োজনীয়তা তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাহিদ শারমিন। আরও উপস্থিত ছিলেন মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল সূফী মো. আতাউর রহমান। 

ক্রীড়া প্রতিযোগিতায় ৫৩টি ইভেন্টসে ৩২৩ জন শিক্ষার্থী অংশ নেয়। অনুষ্ঠানের শেষাংশে শিশু ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সমবেত পরিবেশনা ছিল। অনুষ্ঠান শেষে বিশেষ অতিথি নাহিদ শারমিন বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।
 

এনাম/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ