ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরিত্যক্ত ব্যাগে মিললো চুরি হওয়া শিশু

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ১৮ মার্চ ২০২৩   আপডেট: ১১:২১, ১৮ মার্চ ২০২৩
পরিত্যক্ত ব্যাগে মিললো চুরি হওয়া শিশু

খুলনা শহরের মিয়াপাড়া এলাকার রাস্তার পাশে পড়ে থাকা একটি ব্যাগের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে বাগেরহাট থেকে চুরি হওয়া আড়াই মাস বয়সী শিশু সাজিদ হাসান ফারাজীকে। শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। 

এর আগে, একই দিন ভোরে বাগেরহাটের ফকিরহাট উপজেলার জাড়িয়া-মাইট কুমড়া এলাকার আবু সাঈদ ফারাজী ও সুমি খাতুন দম্পত্তির ঘর থেকে চুরি হয় শিশুটি। 

এদিকে, শিশু চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত এবং আটক করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী।

আরও পড়ুন: ঘুমিয়ে থাকা মা-বাবার পাশ থেকে চুরি হলো তিন মাসের শিশু

পুলিশ জানায়, অপরাধীরা খুলনার মিয়াপাড়ার একটি সড়কের পাশে ব্যাগের মধ্যে শিশুটিকে রেখে চলে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। পরে শিশুটিকে তার বাবা-মায়ের কাছে বুঝিয়ে দেওয়া হয়। সন্তানকে ফিরে পেয়ে খুশি তার বাবা-মাসহ এলাকাবাসী। 

 শিশু সাজিদের মা মৌসুমি খাতুন বলেন, মনে হচ্ছিল আমার বুকের মধ্যে কি যেন নেই। পরানডা এখনই বের হয়ে যাবে। সারাদিন শুধু খাখা করেছে আমার বুক। আমার বাজানকে পেয়ে মনে হচ্ছে আকাশের চাঁদ হাতে পেয়েছি। সব কষ্ট ভুলে গেছি। 

শিশুটির বাবা কৃষক আবু সাঈদ ফারাজী বলেন, আমার সন্তানকে ফিরে পেয়েছি এটাই শান্তি। তবে চুরির সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, শিশু চুরির খবর পাওয়ার পর থেকে পুলিশ অভিযান শুরু করে। পুলিশের কঠোর তৎপরতায় অপরাধীরা শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায়। আমরা শিশুটিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত ও আইনের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

টুটুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়