ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কর্মস্থলে ফিরছেন মানুষ, চাপ নেই দৌলতদিয়া ঘাটে

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ২৫ এপ্রিল ২০২৩   আপডেট: ১০:১০, ২৫ এপ্রিল ২০২৩
কর্মস্থলে ফিরছেন মানুষ, চাপ নেই দৌলতদিয়া ঘাটে

স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন শেষে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ কর্মস্থলে ফিরতে শুরু করেছেন। তবে যাত্রী ও যাববাহনের চাপ নেই রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে। ঘাট এলাকায় নেই যানবাহনের দীর্ঘ সারি। ফলে ঘাটে এসেই সরাসরি ফেরিতে উঠার সুযোগ পাচ্ছে গণপরিবহন। 

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে দৌলতদিয়া ঘাটে সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়ক ও ফেরিঘাট ফাঁকা থাকায় স্বস্তিতে নদী পার হচ্ছেন যাত্রীরা। বিভিন্ন স্থান থেকে ছেড়ে আসা বাস ও অন্য পরিবহন সমূহকে সরাসরি ঘাটে এসে ফেরিতে উঠতে দেখা গেছে। এমনকি পরিবহনের জন্য ঘাটে ফেরি দাঁড়িয়ে থাকতেও দেখা গেছে অনেক সময়। 

দৌলতদিয়া ফেরিঘাট এলাকার ব্যবসায়ীরা জানান, পদ্মাসেতু হওয়ার পর দৌলতদিয়া ফেরিঘাটে যানবাহন ও যাত্রীর চাপ কমে গেছে। ঈদের সময়ও যাত্রী ও যানবাহনের কোনো চাপ নেই এই ঘাটে।

দৌলতদিয়া লঞ্চঘাটের ম্যানেজার  নূরুল আনোয়ার মিলন জানান, ঈফ উদযাপন শেষে মানুষ কর্মস্থলে ফিরতে শুরু করলেও ঘাটে যাত্রীদের কোনো চাপ নেই।      

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক সালাহউদ্দিন বলেন,  ঘাটে ভোগান্তি নেই। আজ সকাল থেকেই যানবাহনের চাপ কম। ফেরিগুলো পরিবহনের জন্য অপেক্ষায় থাকছে। বর্তমানে দেশের গুরুত্বপূর্ণ এই নৌরুটে ২০টি ফেরি চলাচল করছে।

রবিউল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়