ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

বরিশালে কলেজ অধ্যক্ষের বাসায় চুরি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২৬ মে ২০২৩  
বরিশালে কলেজ অধ্যক্ষের বাসায় চুরি

বরিশালের আনসার উদ্দিন মল্লিক কলেজের অধ্যক্ষ এবং সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইতিহাস বিভাগের সাবেক সহকারী অধ্যাপক মুহাম্মদ ইউনুস আলী মিয়ার বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোররা ওই বাসা থেকে একটি মোটরসাইকেল, কয়েক ভরি স্বর্ণালংকার এবং নগদ ৩২ হাজার টাকা নিয়ে গেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী।

বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাতের কোনো একসময় ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

অধ্যক্ষ মুহাম্মদ ইউনুস আলী মিয়া জানান, রাতে বাসায় তিনি, তার বড় মেয়ে ও নাতনি ছিলেন। তারা সবাই একরুমেই রাতে ঘুমান। রাত ৩টার দিকে ঘুমিয়ে ভোর সোয়া ৪ টার দিকে টয়লেটে যাওয়ার জন্য বিছানা থেকে ওঠেন তিনি। রুম থেকে বের হয়েই পাশের রুমের আলমারি খোলা এবং মালামালা এলোমেলো অবস্থায় খাটের ওপর দেখতে পান তিনি। তখন চুরির বিষয়টি বুঝতে পেরে সবাইকে ঘুম থেকে উঠিয়ে পুরো ঘর তল্লাশি করেন। এসময় তিনি দেখতে পান ঘরের জানালার গ্রিল কাটা এবং ঘরের প্রধান দরজা বাইরে থেকে আটকানো। 

তিনি আরও জানান, চোররা ড্রইং রুমে থাকা তার মেয়ে জামাইয়ের মোটরসাইকেল নিয়ে গেছে। পরে স্বজন ও স্থানীয়দের মধ্যমে ঘরে প্রবেশের প্রধান দরজাটি খোলান।

লিখিত অভিযোগ দেওয়ার কথা জানিয়ে মুহাম্মদ ইউনুস আলী মিয়া বলেন, চোরচক্র মোটরসাইকেলসহ কয়েক ভরি স্বর্ণালংকার ও ৩২ হাজার নগদ টাকা নিয়ে গেছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বপন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়