ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাভারে ছিনতাইকৃত ১১ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৩ 

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ২৮ মে ২০২৩   আপডেট: ২২:৫৪, ২৮ মে ২০২৩
সাভারে ছিনতাইকৃত ১১ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৩ 

সাভারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের টাকা ব্যাংকের শাখায় জমা দেওয়ার সময় ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ১১ লাখ টাকা উদ্ধারসহ ছিনতাইয়ে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। 

রোববার (২৮ মে) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান।  

শনিবার (২৭ মে) পটুয়াখালী থেকে জসিমকে গ্রেপ্তার করা হয় ও তার দেওয়া তথ্যমতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে শিমুল ও তাওহিদকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন-মাগুড়া জেলা থানার রাঘব দাইড় গ্রকমের মৃত জয়নুদ্দিনের ছেলে মো. শিমুল (৩৬), বরিশালের গৌরনদী থানার মৃত কাদের বেপারীর ছেলে তাওহিদ ইসলাম (৪৫) ও পটুয়াখালীর দশমিনা থানার ঠাকুরহাট বাজার এলাকার কালু হাওলাদারের ছেলে জসিম উদ্দিন (৪৫)। এর মধ্যে শিমুলের নামে ঢাকার ডিএমপিসহ বিভিন্ন থানায় মানব প্রাচার, মাদকদ্রব্যসহ ৯টি মামলা রয়েছে। এছাড়া তাওহিদ ইসলাম নামের ১টি ও জসিমের নামে ৩টি মামলা রয়েছে। 

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ৭ মে রাত ১০টার দিকে ইসলামী ব্যাংকের মার্কেটিং ম্যানেজার হাবিবুর রহমান ও সিকিউরিটি ইনচার্জ নাঈম ইসলাম কালো ব্যাগে নগদ ২৫ লাখ ৬০ হাজার টাকা নিয়ে ব্যাংকের হেমায়েতপুর শাখায় জমা দেওয়ার জন্য যায়। এ সময় পথের ভেতর আল-মকদানী রেস্টুরেন্টের সামনে সাদা প্রাইভেটকার এসে দুষ্কৃতকারীরা টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে ৮ মে সাভার মডেল থানায় মামলা করে ভুক্তভোগীরা। 

এতে আরও বলা হয়, গ্রেপ্তার ব্যক্তিদের কাছছ থেকে ১১ লাখ টাকা উদ্ধার করা হয় এবং প্রাইভেটকারটি জব্দ করা হয়।
 

সাব্বির/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়