ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত: ২ ছিনতাইকারী গ্রেপ্তার

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ৩০ মে ২০২৩  
ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত: ২ ছিনতাইকারী গ্রেপ্তার

ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহতের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান। 

সোমবার (২৯ মে) রাতে সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সাভারের কলমা জিনজিরা এলাকার আব্দুল ওহাব আলীর ছেলে মনির হোসেন ওরফে কসাই মনির (৩০) এবং মাগুরার শালিকা থানার বংগারামপুর এলাকার বাবুল মোল্লার ছেলে হাবীব মোল্লা (২৫)।

পুলিশ সুপার জানান, গত ২৫ মে রাতে পলাশ চন্দ্র মিস্ত্রী নামে পোশাক শ্রমিক ডিউটি শেষে তার কর্মস্থল আশুলিয়ার খেজুর বাগার এলাকা থেকে নবীনগরের জালালাবাদ এলাকার নিজ ভাড়া বাসায় ফিরছিলেন। পথে সাভারের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছে ওভার ব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার পর সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা চারজন ছিনতাইকারী তার পথরোধ করে। পলাশের কাছ থেকে টাকা ছিনিয়ে নিতে গেলে তিনি বাধা দেন। তখন ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পলাশকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

সাব্বির/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়