ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ৩১ মে ২০২৩  
স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

নরসিংদীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পর আক্তার হোসেন (৩৫) নামে এক ব্যক্ত আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩০ মে) দুপুরে পৌর শহরের কাউরিয়া পাড়ায় ঘটনাটি ঘটে।

আত্মহত্যা করা আক্তার হোসেন (৩৫) নরসিংদীর টাওয়াদী দাশপাড়ার মলিন মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, আক্তার হোসেন সুমি নামের একটি মেয়ের সঙ্গে সংসার করছিলেন। এক বছর আগে বৃষ্টি আক্তার শিল্পী নামের আরেক নারীকে বিয়ে করেন তিনি। বিয়ের পর শিল্পীকে নিয়ে নরসিংদী পৌর শহরের কাউরিয়া পাড়ায় ভাড়া বাসায় থাকতেন আক্তার হোসেন। সম্প্রতি নিজ বাড়িতে যাওয়া ও আগের স্ত্রীর সঙ্গে সম্পর্ক রাখাসহ পারিবারিক বিভিন্ন বিষয়ে শিল্পীর সঙ্গে মনোমালিন্য শুরু হয় আক্তার হোসেনের। এরই জেরে আজ সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আক্তার হোসেন শিল্পীকে ধারালো ছুরি দিয়ে কোপাতে থাকেন। এতে শিল্পী অচেতন হয়ে যান। পরে স্ত্রী মারা গেছে এমন ধারণা থেকে আক্তার হোসেন ঘরের ফ্যানের সঙ্গে দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে আক্তার হোসেনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়। আহত শিল্পীকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আক্তার হোসেনের প্রথম স্ত্রী সুমি বলেন, আমি আমার শ্বশুর-শাশুড়ির সঙ্গে টাউয়াদি দাস পাড়ায় থাকি। দ্বিতীয় বিয়ের পর থেকেই আক্তার হোসেন আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এমনকি তিনি তার মা-বাবার সঙ্গেও যোগাযোগ করতেন না। আজ সকালে শুনতে পাই আমার স্বামী আত্মহত্যা করে মারা গেছেন। 

নরসিংদী সদর থানার এসআই শাহিন বলেন, স্ত্রীকে কুপিয়ে আহত করে আক্তার হোসেন নামে এক ব্যাক্তি আত্মহত্যা করেছেন। ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হৃদয়/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়