ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

কোরবানির গরুবাহী ভটভটির সঙ্গে সংঘর্ষ, দুই বোনসহ তিনজনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ২৭ জুন ২০২৩   আপডেট: ১৪:০৭, ২৭ জুন ২০২৩
কোরবানির গরুবাহী ভটভটির সঙ্গে সংঘর্ষ, দুই বোনসহ তিনজনের মৃত্যু

বগুড়ায় কোরবানির গরুবাহী ভটভটির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই বোনসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত দুই বোনের বাবা-মা। 

মঙ্গলবার সকালে সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়সংলগ্ন বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি অটোরিকশা চালক আমিনুল ইসলাম (৩০), আশা মনি (৭) ও খাদিজা (৩)। আহতরা হলেন, রাশেদ শেখ (২৭) এবং তার স্ত্রী জোসনা।

জানা গেছে, বগুড়ার কাহালু উপজেলার বিবিরপুকুর গ্রামের কাঠমিস্ত্রি রাশেদ শেখ পরিবার নিয়ে ঈদ করতে গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ীর চকবাউলিয়া যাচ্ছিলেন। পথিমধ্যে এরুলিয়াতে পৌঁছার পর গরুবোঝাই ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক আমিনুল ইসলাম ও খাদিজা মারা যান। এ সময় গুরুতর আহত হন রাশেদ শেখসহ তার স্ত্রী ও আরেক কন্যা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে আশা মনির মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল ফাঁড়ির এটিএসআই লালন হোসেন বলেন, নিহত দু’জন বোন। আর আহত দু’জন ওই দুই শিশুর বাবা-মা। নিহতদের লাশ হাসপাতলের মর্গে রাখা আছে। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা গুরুতর।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, দুর্ঘটনার পরপরই ভটভটি চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। তবে ভটভটি পুলিশী হেফাজতে আছে।

এনাম//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়