ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

নির্দলীয় সরকারের দাবিতে মাগুরায় বিএনপির পদযাত্রা 

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ১৯ জুলাই ২০২৩  
নির্দলীয় সরকারের দাবিতে মাগুরায় বিএনপির পদযাত্রা 

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠা, বর্তমান সরকারের পতন ও এক দফা দাবি আদায়ে মাগুরা জেলা বিএনপি পদযাত্রা করেছে। সকাল থেকে জেলা বিএনপির জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়।

আজ (১৯ জুলাই) বুধবার (১৯ জুলাই) দুপুরে শহরের ইসলামপুর পাড়া জেলা বিএনপির কার্যালয় থেকে পদযাত্রা সৈয়দ আতর আলী সড়ক হয়ে জামরুল তলা জেলা আওয়ামীলীগের অফিসের সামনে দিয়ে ঢাকা রোডে গিয়ে শেষ হয়। এ পদযাত্রার কর্মসূচির উদ্ধোধন করেন মাগুরা জেলা বিএনপির সভাপতি আলী আহমেদসহ নেতাকর্মীরা।

মাগুরা জেলা বিএনপির পদযাত্রা সফল করতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে আশা বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়। এর আগে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে খণ্ড খণ্ড মিছিল ও সরকারবিরোধী নানা স্লোগান দেন। তাদের সবার হাতে ব্যানার, প্ল্যাকার্ড, ফেস্টুন দেখা গেছে।

বিএনপির পদযাত্রা কেন্দ্র করে শহরের যান চলাচল কিছু সময়ের জন্য থেমে যায়। তবে পদযাত্রাকে কেন্দ্র আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিত দেখা যায়। এ সময় পুলিশ, গোয়েন্দা ও সাদা পোশাকে পুলিশের নজরদারি ছিল।

মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফাজ্জল হোসেন বলেন, পদযাত্রায় যেন বিশৃঙ্খলা না ঘটে, সেই ক্ষেত্রে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে পদযাত্রার নামে যদি কোথাও বিশৃঙ্খলা বা নাশকতা চেষ্টা করলে ব্যবস্থা নেওয়া হবে। 
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়