ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

সারাদিন বিছানায়, তবু অসুস্থ শরীরে কথা রক্ষায় ছুটে এলেন মাশরাফী

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২ মে ২০২৪   আপডেট: ১২:১৯, ২ মে ২০২৪
সারাদিন বিছানায়, তবু অসুস্থ শরীরে কথা রক্ষায় ছুটে এলেন মাশরাফী

নড়াইলের লোহাগড়া উপজেলার কামঠানা সর্বজনীন শ্রী শ্রী মাতা ও রাধা গোবিন্দ মন্দিরের সভায় অসুস্থ শরীর নিয়ে অংশ নেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।  

বুধবার (১ মে) রাত সাড়ে ৭টার দিকে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় মাশরাফী বলেন, অসুস্থ শরীর নিয়ে সারাদিন বিছানা থেকে উঠতেই পারিনি। আপনাদের কথা দিয়ে ছিলাম, তাই যত কষ্টই হোক কথা রাখতে আমার এখানে আসতেই হবে। আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ।কৃতজ্ঞতা এমন একটা জিনিস যার ঋণ কোনো কিছু দিয়েই শোধ করা যায় না। 

মন্দিরের সভাপতি প্রভাস চন্দ্র সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নড়াইল জেলা কমিটির সদস্য সচিব প্রভাষক রনজিৎ কুমার ঠিকাদার, শিক্ষক পংকজ কুমার, প্রনব কুমার সরকার বুলেট প্রমুখ। 

হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আপনাদের সঙ্গে আমার একটা আত্মার সম্পর্ক তৈরি হয়েছে। বিশেষ করে বিগত নির্বাচনে আপনাদের এই এলাকায় প্রচারণায় যখন এসেছিলাম তখন আতিথেয়তায় আমার আত্মবিশ্বাস অনেক বেড়েছিল। নির্বাচনের ফলাফলে দেখেছি, আপনারাই এ কেন্দ্র  থেকে আমাকে সবচেয়ে বেশি ভোট দিয়েছেন। আমার নৈতিক দায়িত্ব আপনাদের পাশে থাকা। 

তিনি বলেন, সুবিধায় না পারি যেকোনো অসুবিধা ও সমস্যা সমাধানে ওতপ্রোতভাবে জড়িয়ে থেকে কাজ করে যাব। যে কোন সময় বিপদ আপদে আমাকে পাশে পাবেন। আর সব সময় রাজনৈতিক বক্তব্য দিতে ভালোও লাগে না। আপনাদের সন্তান হিসেবে ডেকেছেন এসেছি আর ভবিষ্যতেও আসব।

মাশরাফী বলেন, বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন যিনি, সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আপনারা প্রধানমন্ত্রীকে এ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছিলেন। আর নড়াইল লোহাগড়ার ব্যাপারে তিনি কতটুকু আন্তরিক তা আপনারা কাজের মাধ্যমেই দেখবেন। 

শরিফুল/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়