ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাজাপ্রাপ্ত আসামি নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ৩ আগস্ট ২০২৩  
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাজাপ্রাপ্ত আসামি নিহত

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাজেদুল হাসান ওরফে মুন্না (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। 

বুধবার (২ আগস্ট) রাত ২টার দিকে বরইতলী ইউনিয়নের হারবাংছড়া সেতু এলাকায় বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে দেশীয় একটি বন্দুক, দুটি গুলি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

নিহত সাজেদুল উপজেলার হারবাং কোরবানিয়া ঘোনা এলাকার মাঈন উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, তিনি একটি মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ও একটি ধর্ষণ মামলার আসামি ছিলেন। 

চকরিয়া থানা পুলিশ জানায়, বুধবার মধ্যরাতে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে একদল পুলিশ বানিয়ারছড়া-পহরচাঁদা সড়কে টহল দিচ্ছিল। এ সময় হারবাংছড়া সেতুতে দুটি মোটরসাইকেলে আসা ছয় ব্যক্তি পুলিশের গাড়ির গতিরোধ করে। পুলিশ অটোরিকশা থেকে নামতেই তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, পুলিশের সঙ্গে ডাকাত দলের অন্তত ১০ থেকে ১২ রাউন্ড গুলি বিনিময় হয়। এতে একজন ডাকাত নিহত হয়। নিহতের বিরুদ্ধে ডাকাতির মামলা না থাকলেও একটি মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ও একটি ধর্ষণ মামলা রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়