ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে পোস্ট, ছাত্রলীগের ৬ নেতা সাময়িক বহিষ্কার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৯:০৩, ১৭ আগস্ট ২০২৩
সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে পোস্ট, ছাত্রলীগের ৬ নেতা সাময়িক বহিষ্কার

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ায় নরসিংদীতে ছাত্রলীগের ছয় নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের ৬ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবর সুপারিশ করা হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- মধাবদী থানা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন ভূঁইয়া, পলাশ থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. নাদিম মিয়া, কৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জে এস জুনায়েদ, নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাকিব আহমেদ, পাইকারচর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরীফ ও জিনারদী ইউনিয়ন ছাত্রলীড়ের সহ-সভাপতি হাফিজুর রহমান অপু।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের একটি সংগঠন। এ সংগঠনের কেউ যদি সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত হয় তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

হৃদয়/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়