ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

হাওরে নৌকাডুবি, নিখোঁজ ২

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৮ আগস্ট ২০২৩   আপডেট: ০৮:২৬, ২৮ আগস্ট ২০২৩
হাওরে নৌকাডুবি, নিখোঁজ ২

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুই যুবক নিখোঁজ হয়েছেন। রোববার (২৭ আগস্ট) রাতে উপজেলার মাটিয়ান হাওরে ঘটনাটি ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- তাহিরপুরে উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের ছিলানী তাহিরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল ফয়েজ (৪০) এবং একই গ্রামের মৃত মশ্রব আলীর ছেলে শাহ আলম (৪১)।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, তাহিরপুর উপজেলার সদর বাজার থেকে সন্ধ্যায় পর মাটিয়ান হাওর দিয়ে ইঞ্জিন চালিত ছোট কাঠবডি নৌকায় করে ফয়েজ ও  আলম বাড়ি ফিরছিলেন। নৌকাটি হাওরের মাঝখানে পৌঁছালে ঝড়ের কবলে পড়েন তারা। এর পরপরই নৌকা ডুবে তারা নিখোঁজ হন। এসময় হাওরে থাকা অন্য নৌকার মাঝি বিষয়টি দেখে তাহিরপুর বাজারে ও স্থানীয়দের জানান। পরে স্থানীয় বাসিন্দারা ও পরিবারের লোকজন রাত সাড়ে ১১ টা পর্যন্ত নৌকা নিয়ে হাওরে খোঁজাখুঁজি করলেও তাদের খুঁজে পাওয়া যায়নি। 

পুলিশ জানায়, আবহাওয়া খারাপ থাকায় ও হাওরে প্রচণ্ড ঢেউ থাকায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করতে পারেনি।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বলেন, হাওরে ঝড়ের কবলে পড়ে দুই যুবক নিখোঁজ হওয়ার খবর পরিরারের লোক আমাদের জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আবহাওয়ার খারাপ থাকায় ও ঝড়ের কারণে হাওরে বড় বড় ঢেউ সৃষ্টি হওয়ায় পুলিশ উদ্ধার অভিযান শুরু করা সম্ভবত হচ্ছে না। আমরা সব প্রস্তুতি নিয়ে রেখেছি। আবহাওয়ার একটু ভালো হলেই পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধারের কাজ শুরু করতে পারবে।

মনোয়ার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়