ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

সেনা সদস্যদের সঙ্গে গোলাগুলি, গুলিবিদ্ধ কেএনএফ সদস্য গ্রেপ্তার

বান্দরবান প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৮, ১৮ সেপ্টেম্বর ২০২৩
সেনা সদস্যদের সঙ্গে গোলাগুলি, গুলিবিদ্ধ কেএনএফ সদস্য গ্রেপ্তার

গুলিবিদ্ধ কেএনএফ সদস্য বয়রাম বম

বান্দরবানের রুমার উপজেলার গভীর অরণ্যে সেনা সদস্যদের সঙ্গে সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যদের গুলিবিনিময় হয়েছে। এ সময় এক কেএনএফ সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

আজ সোমবার (১৮ ‌সে‌প্টেমর) দুপুর সাড়ে ১২টায় দি‌কে রুমার উপজেলার জাইঅং পাড়ায় গোলাগুলি হয়। গুলিবিদ্ধ হয়ে গ্রেপ্তার কে্‌এনএফ সদস্য বয়রাম বম (২২) রুমা সদরের বেতেল পাড়া এলাকার জারেম লাল বমের ছেলে। কুকি চিন ন্যাশনাল ফ্রন্টকে ‘বিচ্ছিন্নতাবাদী সংগঠন’ হিসেবে বিবেচনা করে বাংলাদেশের নিরাপত্তা বাহিনী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে জাইঅং পাড়ায় চার জন কেএনএফ সদস্যের দল অবস্থান কর‌ছে— এমন খবর পে‌য়ে সেনা সদস্যদের টহল দল ঘটনাস্থ‌লে যায়। তখন উভয়পক্ষ থেকে গুলি করা হয়। এক পর্যায়ে কেএনএফ সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ বয়রাম বমকে আটক করা হয়। তাকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, রুমায় কেএনএফ ও সেনা সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনায় অস্ত্রসহ আহত কেএনএফ সদস্য গ্রেপ্তার হয়েছে। সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে পুলিশে হস্থান্তর করা হলে বিস্তারিত জানা যাবে।  

চাইমং/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়