ঢাকা     রোববার   ১০ ডিসেম্বর ২০২৩ ||  অগ্রহায়ণ ২৫ ১৪৩০

নির্বাচনে কে আসলো, কে গেলো দেখার বিষয় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:৪০, ২২ সেপ্টেম্বর ২০২৩
নির্বাচনে কে আসলো, কে গেলো দেখার বিষয় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আগামী নির্বাচনে কে আসলো, কে গেলো দেখার বিষয় নয়। সুন্দর সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য কাজ চালিয়ে যাচ্ছে নির্বাচন কমিশন। এর জন্য যা যা প্রয়োজন আমাদের সরকার সে উদ্যোগ নিয়েছে। যারা ভুল ধারণা নিয়ে রয়েছে, তাদের ভুল ধারণা অচিরেই কেটে যাবে। আগামীতে সুষ্ঠু, সুন্দর এবং অংশগ্রহণমূলক নির্বাচন হবে।’ 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় দেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশ এগিয়ে চলছে, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিনোদনেরও প্রয়োজন রয়েছে। ঢাকার খুব সন্নিকটে হওয়ায় এই ‘মানা বে’ পার্ক বহু মানুষের বিনোদনের জায়গা তৈরি করবে। সরকার এ ধরনের প্রতিষ্ঠান তৈরি করে না, তবে উদ্যোক্তাদের জন্য পরিবেশ সৃষ্টি করে দেয়। 

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে শুরু হয় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে ওপেনিং প্যারেড, ওয়ারিয়র ড্যান্স, হাক্কা ড্যান্স ও স্টিল্ট ওয়াকিং পারফরম্যান্সসহ প্রাণবন্ত কার্নিভালের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার ম্যাট ক্যানেল। আরও উপস্থিত ছিলেন মানা বে’র মালিক ওভাইস আকবানি।

প্রায় ৬০,০০০ স্কয়ার মিটার বিস্তৃত পার্কটিতে সব বয়সের মানুষের জন্য বৈচিত্র্যময় সব আয়োজন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে তিনটি ওয়াটার স্লাইড ট্যুর, একটি ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য একটি আলাদা জোন ও একটি কৃত্রিম নদী।

মানা বে-এর মালিক ও ব্যবস্থাপনা পরিচালক ওভাইস আকবানি বলেন, মানা বে-এর লক্ষ্য হলো ওয়াটার পার্কের চেয়েও বেশি কিছু হয়ে ওঠা। এটি এমন একটি প্রাণবন্ত প্রতিষ্ঠান হতে চায় যেখানে সবাই একই সঙ্গে খেলাধুলা ও জীবনের উচ্ছ্বাস নিয়ে বাঁচতে পারে। আমরা এমন একটি রীতি তৈরিতে সচেষ্ট রয়েছি যা আগত দর্শনার্থীরেদকে আনন্দ দেবে।

রতন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়