ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

চাঁদপুরে ৩ কোটি টাকার স্বর্ণ জব্দ, আটক ২

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ২৩ সেপ্টেম্বর ২০২৩  
চাঁদপুরে ৩ কোটি টাকার স্বর্ণ জব্দ, আটক ২

চাঁদপুরের গুনরাজদী এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ৩৫৪ ভরি ৬ আনা ওজনের সাতটি স্বর্ণের বার জব্দ করেছে পুলিশ। এসময় আটক করা হয় দুই ব্যক্তিকে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এতথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের কোতয়ালী থানার আন্দর কিল্লা এলাকার যতীন্দ্র ধরের ছেলে বিকাশ ধর সুমন(৪৩) এবং পাহাড়তলী এলাকার বনিকপাড়ার বাসিন্দা মাখন চন্দ্রের ছেলে মনোরঞ্জন ভৌমিক (৩২)।

পুলিশ জানায়, চাঁদপুর শহরের গুনরাজদী এলাকায় একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা তল্লাশি করে সন্দেহজনক ২ ব্যক্তিকে আটক করে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশি করে ৩৫৪ ভরি ৬ আনা ৫ রতি ওজনের ৭টি স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ১৫ লাখ ৩৯ হাজার ৩৭৫ টাকা। 

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, আটককৃতরা স্বর্ণের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। ধারণা করছি, তারা অবৈধভাবে স্বর্ণ বার আকারে পাচারের জন্য চাঁদপুরকে রুট হিসেবে ব্যবহার করছিলো। 

সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, সদর সার্কেল ইয়াসির আরাফাত, সদর মডেল থানার ওসি শেখ মো. মুহসীন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

অমরেশ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়