ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

বঙ্গবন্ধু চেয়েছিলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:৩২, ২৯ সেপ্টেম্বর ২০২৩
বঙ্গবন্ধু চেয়েছিলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম বলেছেন, ‌‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করতে। এ দেশ কোনো একক গোষ্ঠী বা সম্প্রদায়ের নয়। এ দেশে সব ধর্মের মানুষের সমান অধিকার রয়েছে। কিন্তু স্বাধীনতা বিরোধী চক্র আজো তাদের চক্রান্তে থেমে নেই। তারা যখনই সুযোগ পায় তখনই এ দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর নির্মম নির্যাতন চালায়।’ 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী চক্র আবারও বাঁকা পথে দেশের ক্ষমতায় আসতে চায়। তাদের নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে সংখ্যলঘু সম্প্রদায়কে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশের ক্ষমতায় আনতে হবে। আর তাই সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে  হবে। 

সংগঠনের জেলা কমিটির আহ্বায়ক পলাশ মিস্ত্রীর সভাপতিত্বে ও সদস্য সচিব দুর্জয় কর্মকার অভির পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমান, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের পিরোজপুর  জেলা উপদেষ্টা অধ্যাপক তুষার কান্তি মজুমদার, সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারী, সাধারন সম্পাদক  ট্রাস্টি দোলা গুহ, সংগঠনের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ডাক্তার সিদ্ধার্থ দেব মজুমদার প্রমুখ। 

তাওহিদুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়