ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

সোনারগাঁয়ে পুলিশি নির্যাতনে মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ২৩:০০, ৬ নভেম্বর ২০২৩
সোনারগাঁয়ে পুলিশি নির্যাতনে মৃত্যুর অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশি নির্যাতনে নূরুল ইসলাম নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৬ নভেম্বর) বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের বুরুমদী গ্রামে ঘটনাটি ঘটে। এসময় দুই পুলিশ সদস্যকে কয়েক ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন স্থানীয়রা। পরে ঊর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে তাদের উদ্ধার করেন। 

নিহতের পরিবারের সদস্যরা জানান, মারা যাওয়া নূরুল ইসলাম একজন পোলট্রি ব্যবসায়ী। তিন বছর আগে ওপেন হার্ট সার্জারি হওয়ায় তিনি বেকার হয়ে পড়েন। 

নূরুল ইসলামের ছোট মেয়ে মিথিলা আক্তার জানান, আজ বিকেলে তালতলা পুলিশ ফাঁড়ির এএসআই ইলিয়াস আহমেদ ও আরও এক পুলিশ সদস্য সাদা পোশাকে ঘরে প্রবেশ করেন। তার নূরুল ইসলামকে হাতকড়া পরান ও পরিবারের সদস্যদের একটি ঘরে অবরুদ্ধ করেন। এক পর্যায়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় নূরুই ইসলামের। এসময় পুলিশ সদস্যরা কিলঘুষি মেরে টাকা দাবি করেন। টাকা না দিলে চলমান নাশকতা মামলায় জড়ানো হবে বলে হুমকি দেন। পরে ৫০ হাজার টাকা দেওয়া হয় তাদের। ঘরের দরজা খুললে পরিবারের সদস্যরা নূরুল ইসলামকে অচেতন অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা নূরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল ) শেখ বিল্লাল হোসেন বলেন, নূরুল ইসলামের লাশ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। 

রাকিব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়