ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

স্ত্রীকে হাসপাতালে নিয়ে এসে নিখোঁজ, চা বাগানে মরদেহ উদ্ধার

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ২১ নভেম্বর ২০২৩  
স্ত্রীকে হাসপাতালে নিয়ে এসে নিখোঁজ, চা বাগানে মরদেহ উদ্ধার

সিলেট নগরের পাঠানটুলা গুয়াবাড়ি এলাকার আলী বাহার চা বাগানের কাটা টিলা থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত যুবকের নাম সিতেশ চন্দ গোপ। তিনি হবিগঞ্জ সদরের ঘোষপাড়া গ্রামের রাখাল চন্দ গোপের ছেলে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন বলেন, নিহতের বড় ভাই গোপেশ চন্দ গোপ মরদেহ পরিচয় শনাক্ত করেছেন। মৃতদেহের একটি হাত নেই। সেটি শিয়াল খেয়ে ফেলতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পাশ থেকে একটি ছুরি ও রক্তমাখা শার্ট উদ্ধার করেছে পুলিশ।

গোপেশের বরাত দিয়ে পুলিশ জানায়, কয়েক দিন আগে সিতেশ চন্দ তার স্ত্রীকে নিয়ে জালালাবাদ রাগীব—রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে আসেন এবং সেখানে তিনি তার স্ত্রীকে ভর্তি করান। মঙ্গলবার রাতে তার একটি সন্তান জন্ম নেয়। কিন্তু রোববার (১৯ নভেম্বর) রাত থেকে সিতেশ নিখোঁজ রয়েছেন। সোমবার তার পরিবারের পক্ষ থেকে জালালবাদ থানায় জিডি করা হয়।

মঙ্গলবার বেলা ২টার দিকে স্থানীয়রা পাঠানটুলা গুয়াবাড়ি এলাকার আলী বাহার চা বাগানের কাটাটিলায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে এয়ারপোর্ট থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করা হয়।

ওসি মঈন উদ্দিন সিপন বলেন, প্রাথমিকভাবে এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। মরদেহে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। 

নুর/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়