ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

সবাই মাঠ কাঁপানো শুরু করুক, তারপর আমি নামব: হিরো আলম

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ১৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:০৪, ১৮ ডিসেম্বর ২০২৩
সবাই মাঠ কাঁপানো শুরু করুক, তারপর আমি নামব: হিরো আলম

বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে ডাব প্রতীক পেয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল ‌হো‌সেন আলম ওরফে হিরো আলম। তবে, সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বিতরণী দিনে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসন কার্যালয়ে তিনি আসেননি। এমনকি তার কোনো প্রতিনিধিও প্রতীক নিতে আসেননি।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, বগুড়ায় এবার ৭টি আসনে ৫৪ জন বৈধ প্রার্থী রয়েছেন। হিরো আলম বাদে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে সবাই প্রতীক গ্রহণ করেছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, হিরো আলম বা তার কোনো প্রতিনিধি প্রতীক নিতে আসেননি। তারা এলে হিরো আলমের নির্ধারিত ডাব প্রতীক বুঝিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, প্রতীক তো আমার নির্ধারিত আছেই। ওটা পরে নিলেও হবে। আমি ঢাকায় কিছু কাজে ব্যস্ত থাকায় বগুড়া আসতে পারিনি। আগামীকাল আসলে বুধবার আমার প্রতীক নিব। ইতিমধ্যে প্রায় ৫০ হাজার পোস্টার ছাপানোর অর্ডার দিয়েছেন বলে জানান তিনি।

নির্বাচনে নৌকার প্রার্থী ছাড়া আর কাউকে প্রতিদ্বন্দ্বী ভাবছেন না উল্লেখ করে ডাব প্রতীকের এই প্রার্থী বলেন, পুরো মাস পরে আছে। সবাই মাঠ কাঁপানো শুরু করুক। তারপর আমি নামব।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

এনাম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়