ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নির্বাচনে এবার হায়নার দল আসেনি: শামীম ওসমান

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২০ ডিসেম্বর ২০২৩  
নির্বাচনে এবার হায়নার দল আসেনি: শামীম ওসমান

একেএম শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত ‌‌‘নৌকা’ প্রাতীকের প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, ‌‘নির্বাচনে এবার খেলা হবে, কিন্তু তা হবে পরিচ্ছন্নভাবে। মাঠে তো এবার হায়নার দল আসেনি। নির্বাচন হলো প্রতিযোগীতার জায়গা, এখানে খেলার ছলেই প্রতিদ্বন্দ্বিতা হবে। তাও আবার হবে রেফারির নির্দেশ মোতাবেক। নির্বাচনের রেফারি হলো নির্বাচন কমিশন। নির্বাচনী আচরণবিধি মেনেই আমরা নির্বাচন করবো।’

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 
এর আগে, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ওই ওয়ার্ডে গণসংযোগ করার জন্য আসেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, আমাকে মারার চেষ্টা চলছেই। যারা চেষ্টা চালাচ্ছেন তাদের উদ্দেশ্যে আমি বলবো, আমাকে মারতে হলে শুধু আমাকেই মাইরেন। আমার সহযোগী যারা আছেন তাদের কিছু কইরেন না। নেত্রীর ওপর হামলার চেষ্টা করলে আপনারা কিছুই করতে পারবেন না। কারণ তার ওপর আছে আল্লাহর খাস রহমত রয়েছে। যত চেষ্টাই করেন না কেনো তাকে দমিয়ে রাখতে পারবেন না।

তিনি আরও বলেন, রাজনীতি হলো আমার কাছে এবাদত। কিন্তু ওরা ট্রেনে আগুন জ্বালিয়ে, বাসে আগুন জ্বালিয়ে দেশজুড়ে সন্ত্রাসবাদ চালিয়ে যাচ্ছে। আমি নির্বাচন কমিশন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করবো, আপনারা ব্যবস্থা নেন। জনগণ হলো রাষ্ট্রের মালিক। জনগণ যদি আওয়ামী লীগকে এ ব্যাপারে ব্যবস্থা নিতে বলে তবে এর পরিণতি ভয়াবহ হবে।

অনিক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়