ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

‘ফরিদপুরকে অর্থনৈতিক সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তুলব’ 

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ২৩ ডিসেম্বর ২০২৩  
‘ফরিদপুরকে অর্থনৈতিক সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তুলব’ 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ কে আজাদ গণসংযোগ ও বেশ কয়েকটি পথসভা করেছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ফরিদপুর সদরের ভাটি লক্ষ্মীপুর, অম্বিকাপুর বাজার, আদমপুর বাজার, মোহাম্মদপুর বাজার, খলিলপুর বাজার ও শিবরামপুর এলাকায় নির্বাচনি গণসংযোগ ও পথসভা করেন। আবারও বিকাল থেকে রাত পর্যন্ত খলিল মন্ডলের হাট, মোমিনখার হাট, রঘুনন্দনপুর, খ্রিস্টান মিশন এলাকায় নির্বাচনি গণসংযোগ ও পথসভা করেন।

পথসভায় এ কে আজাদ বলেন, ‘আমি আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। কেন আমাকে আপনারা ভোট দেবেন? আমি নির্বাচিত হলে শিক্ষিত বেকার তরুণরা চাকরি পাবে, আপনাদের সন্তানদের লেখাপড়ার সুব্যবস্থা করব। পাশাপাশি এ অঞ্চলে শিল্প কারখানা গড়ে তুলব। ফলে আপনারা আর্থিকভাবে লাভবান হবেন, সমৃদ্ধ হবেন। ফরিদপুরকে অর্থনৈতিক সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তুলব। এই জন্য আমাকে ভোট দেবেন আপনারা।’

এ কে আজাদ বলেন, ‘ফরিদপুর অঞ্চলে কারা সন্ত্রাস করে এবং কারা মদদ দেয়, তা আপনারা ভালোভাবে জানেন। ৭ জানুয়ারির নির্বাচনে আমাকে নির্বাচিত করলে ফরিদপুর থেকে এ সব সন্ত্রাসী চাঁদাবাজরা ফাঁকা হয়ে যাবে, তাদের আর খুঁজে পাওয়া যাবে না।’

এ নির্বাচনি সভায় অন্যান্য বক্তারা স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এ কে আজাদকে ঈগল মার্কায়‌ বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আমরা শান্তিতে বিশ্বাস করি। আমরা কোনো সংঘাত সংঘর্ষের মধ্যে নেই।’  জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে, সেই ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তারা। 

এ সময় এ কে আজাদের নির্বাচনি গণসংযোগ এবং পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামছুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শাহ আলম মুকুল, সদস্য শহিদুল ইসলাম নিরু, ফরিদপুর সদর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান, বদিউজ্জামান বাবুল, ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র শেখ মাহাতাব আলী মেথু, ফরিদপুর পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল শেখ, ১০ নং ওয়ার্ড‌ আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন কানু প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

তামিম/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়