ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নৌকার বিজয় নিশ্চিতে এনজিও কর্মীদের সহযোগিতা চান নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ৩ জানুয়ারি ২০২৪  
নৌকার বিজয় নিশ্চিতে এনজিও কর্মীদের সহযোগিতা চান নিজাম হাজারী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ফেনী সদর উপজেলায় কর্মরত এনজিও কর্মীদের সহযোগিতা কামনা করেছেন ফেনী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর উপজেলায় কর্মরত এনজিও প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন তিনি৷ এসময় নৌকার পক্ষে তৃণমূল পর্যায়ে জনমত গঠনে এনজিও কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

নিজাম উদ্দিন হাজারী বলেন, সদরের এক লাখ মানুষের সাথে এনজিও কর্মীদের যোগাযোগ আছে। এনজিও কর্মীরা যদি কাজ করে একজন সংসদ সদস্য অনায়াসে বিজয়ী হতে পারে। সমাজ গড়ার ক্ষেত্রে এনজিও’র ভূমিকা অপরিসীম। নৌকার পক্ষে যদি তৃণমূলে এনজিও ভূমিকা রাখে সকলেই ভোটকেন্দ্রে আসবে এবং নৌকার বিজয় সুনিশ্চিত হবে।
ফেনীর উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, আগে ফেনীতে পদায়ন দিলে বাতিল করার জন্য এনজিও কর্মীরা উদগ্রীব হতো; এখন ফেনীতে কাজ করার জন্য উদগ্রীব হয়। আমি ফেনীকে সন্ত্রাসমুক্ত রাখার জন্য নেতাকর্মীদের নিয়ে কাজ করছি। এখন ফেনীতে শান্ত পরিবেশ বজায় রয়েছে।

তিনি আরও বলেন, আপনারা তৃণমূলে মানুষের উন্নয়নে ভূমিকা রাখছেন। সরকার আপনাদের সহযোগিতা করছেন। দলমতের ঊর্ধ্বে থেকে চিন্তা করে যদি দেখেন, আমার দ্বারা ফেনীর মানুষের উন্নয়ন হয়েছে বা আমি উন্নয়ন করতে পারব তাহলে আমাকে নৌকায় ভোট দিয়ে আবার সেবা করার সুযোগ দিবেন।

সভাপতির বক্তব্যে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বলেন, ১৫ বছর আগে ফেনী সন্ত্রাস কবলিত এলাকা ছিল। এনজিও কর্মীরা মাঠে ময়দানে কাজ করতে চাইত না। পরিবর্তনশীল বাংলাদেশের একটি দৃশ্যমান নক্ষত্র হলো ফেনী। যে সকল এনজিও মাঠে কাজ করে তাদের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করার উদ্দেশ্য হলো ফেনী-২ আসনে যিনি নৌকার প্রার্থী রয়েছেন তাকে একটি ভোট দিতে সাধারণ মানুষকে উৎসাহিত করা।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনজুর আলম শাহীন ও ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রিয় রঞ্জন দত্ত।

সবুজ বাংলা’র নির্বাহী পরিচালক জয়নাল আবেদীন রাসেল’র সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এফএইচডিএফ’র চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, একতা নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রোকেয়া ইসলাম, গ্রামীণ প্রগ্রেস’র চেয়ারম্যান, আরবান ইয়ুথ সোসাইটির নির্বাহী পরিচালক লিয়াকত আলী আরমান, ওপেক’র নির্বাহী পরিচালক আনোয়ারুল আজিম প্রমুখ।

সভায় সদরে কর্মরত ৫২টি এনজিও’র মধ্যে ৩৮টি এনজিও’র দুই শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সাহাব/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়