ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

বস্তায় ভরা হাত-পা বাঁধা প্রাইভেটকার চালক উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ২৪ জানুয়ারি ২০২৪  
বস্তায় ভরা হাত-পা বাঁধা প্রাইভেটকার চালক উদ্ধার

সাতক্ষীরার পাটকেলঘাটায় হাত-পা বাঁধা অবস্থায় শেখ শাহিন (৪২) নামে এক প্রাইভেটকার চালককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) সকালে মীর্জাপুর বাজার সংলগ্ন পোস্ট অফিসের পাশে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকার থেকেতাকে উদ্ধার করে স্থানীয়রা। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া শাহিন খুলনা সদর উপজেলার বাসিন্দা আনসার আলীর ছেলে।

জানা গেছে, সকালে মির্জাপুর বাজারের পোষ্ট অফিসের পাশে একটি প্রাইভেটকারে হাত-পা বাঁধা ও বস্তাবন্দি অবস্থায় একজনকে দেখতে পান স্থানীয়রা। তারা ওই ব্যক্তিকে গাড়িটি থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ভুক্তভোগীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে (ঢাকা-মেট্টো-গ-৩৭-৭৭৮৫)। প্রাথমিক তদন্তে প্রাইভেটকারের মালিক সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার সঞ্জয় দাশ (পিন্টু) বলে জানা গেছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়