ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

আদালত কক্ষে সাপ, আতঙ্কে বিচার বন্ধ

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ৩০ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:৫৪, ৩০ জানুয়ারি ২০২৪
আদালত কক্ষে সাপ, আতঙ্কে বিচার বন্ধ

ঝালকাঠিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতের সোফায় ঝুলে থাকা একটি সাপের আতঙ্কে বিচারিক কার্যক্রম বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের দ্বিতীয় তলায় অবস্থিত আদালত কক্ষে এ ঘটনা ঘটে। পরে বিচারপ্রার্থীরা বিষাক্ত সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। 

আদালতের বেঞ্চ সহকারী শাহ জামাল জানান, বেলা ১২টায় এজলাসে বিচার কাজ চলাকালে আইনজীবীদের বসার সোফার পিছনে ফোমের ভিতর সাপটি দেখতে পান আইনজীবীরা। এ সময় আদালত কক্ষে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাজিয়া আফরোজ সকলকে নিরাপদে থাকতে বলে এজলাস কক্ষ ত্যাগ করেন। এজলাস কক্ষ থেকে সোফা বের করে উপস্থিত লোকজন সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। পরে আদালতের বিচার কার্যক্রম আজকের মতো মুলতবি করা হয়।

ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির সদস্য মোর্শেদ কামাল বলেন, বিচার কার্যক্রম চলা অবস্থায় আইনজীবীদের বসার সোফা সেটের পিছনে সাপ দেখতে পেয়ে বিচার প্রার্থী ও আইনজীবীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে বিচারক এজলাস কক্ষ ত্যাগ করেন। বিচারপ্রার্থী ও আইনজীবীরা আতঙ্কে হুড়োহুড়ি শুরু করে। একপর্যায়ে সোফাটি আদালতের বাহিরে বারান্দায় বের করে সাপটিকে মেরে ফেলে বিচারপ্রার্থীরা।
 

অলোক/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়