ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

পিকনিকের বাসের ধাক্কায় ৬ এসএসসি পরীক্ষার্থীসহ আহত ১০ 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:০৮, ২২ ফেব্রুয়ারি ২০২৪
পিকনিকের বাসের ধাক্কায় ৬ এসএসসি পরীক্ষার্থীসহ আহত ১০ 

গাজীপুরের কালীগঞ্জে পিকনিকের বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী, অভিভাবকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এরা সবাই দুটি অটোরিকশার যাত্রী ছিলেন।  পরে স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করলেও পালিয়ে গেছে চালক ও হেলপার।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯ টার দিকে গাজীপুর-আজমতপুর-ইটাখোলার বাইপাস সড়কের ডুবুড়িয়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক এসআই মো. রেজাউল করিম।

আহতদের উদ্ধার করে স্থানীয়রা গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালসহ আশেপাশের ক্লিনিকে পাঠিয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

এসআই জানান, আজ  সকালে নরসিংদী মাধবদী আন-নূর একাডেমির পিকনিকের বাস গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে যাওয়ার পথে গাজীপুর-আজমতপুর ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবুরিয়া চৌরাস্তায় দুটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে কালীগঞ্জ উপজেলার পোনসহি ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ৬  পরীক্ষার্থী, অভিভাবক ও অটোচালকসহ ১০ জন আহত হয়।

তিনি আরো জানান, গুরুতর আহত অবস্থায় নরুন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মায়মুনা ও তার মা হারিছাকে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি পরীক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়