ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুসিক উপনির্বাচন

নগর কন্যা হয়ে নগরবাসীর পাশে থাকব: সূচনা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ২৬ ফেব্রুয়ারি ২০২৪  
নগর কন্যা হয়ে নগরবাসীর পাশে থাকব: সূচনা

তাহসিন বাহার সূচনা কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় আজ সোমবার নির্বাচনি প্রচারণা চালান

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা বলেছেন, ‘কেউ যদি নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগ করেন, তাহলে সেটি তার ব্যক্তিগত মতামত। আমি বলছি, সোস্যাল মিডিয়া আসলে কমপ্লেইন করার জায়গা না, কারো যদি সমস্যা হয়, তাহলে নির্বাচন কমিশনে অভিযোগ করতে পারেন। আমি কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে কোথাও দীর্ঘ মেয়াদি আবার কোথায়ও স্বল্প মেয়াদি পরিকল্পনা গ্রহণ করে জনগণের প্রত্যাশা পূরণে কাজ করব। নগর কন্যা হয়ে নগরবাসীর পাশে থাকব।’

সোমবার (২৬ ফেব্রুয়ারি) কুমিল্লা নগরীর ৩ নম্বর ওয়ার্ডে নির্বাচনি গণসংযোগকালে একথা বলেন তিনি। তাহসিন বাহার সূচনা কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদের উপনির্বাচনে ‘বাস’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তাহসিন বাহার সূচনা বলেন, কুমিল্লার মানুষ আমার বাবার প্রতি বারবার আস্থা রেখেছেন। আমরা রাজনৈতিক পরিবারের সন্তান, নির্বাচনের অভিজ্ঞতা আমাদের রয়েছে। কুমিল্লা প্রতিটি ভোটার আমাদের পরিচিত, ইনশাআল্লাহ ৯ মার্চ এই নগরীর মানুষ বাস প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়ী করবেন। আমি জয় লাভ করলে এই শহরে সবচেয়ে নারী ও শিশুরা উপকৃত হবে। কারণ আমি সবসময় তাদের নিয়ে কাজ করেছি, আগামীতেও তাদের নিয়েই কাজ করবো।

সন্ধ্যায় তাহসিন বাহার সূচনা নগরীর ২ নম্বর ওয়ার্ডের ছোটরা মালেকা মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ও পরে নগরীর ৩ নম্বর ওয়ার্ডের কালিয়াজুড়ি পিটিআই ইন্সটিটিউট প্রাঙ্গণে উঠান বৈঠক বক্তব্য রাখেন।

২০২২ সালের কুমিল্লা সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। ২০২৩ সালের ১৩ ডিসেম্বর চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়। এরপর কুমিল্লা সিটি করপোরেশনের ময়র পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন উপনির্বাচনে তারিখ ঘোষণা করে। আগামী ৯ মার্চ ১০৫টি ভোট কেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট নেওয়া হবে। নির্বাচন ইভিএমে অনুষ্ঠিত হবে। এবার ২ লাখ ৪২ হাজার ৪৫৮ জন ভোটাধিকার প্রয়োগ করবেন।

রুবেল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়