ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শেরপুরে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪০, ৩ মার্চ ২০২৪  
শেরপুরে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ-২০২৪ এর শেরপুর ভেনুর খেলা উদ্বোধন হয়েছে। রোববার (৩ মার্চ) সকাল ৯টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল আহমেদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চারটি জেলা দল নিয়ে শেরপুরে চলবে এ আয়োজন।

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তের সভাপতিত্বে ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব মুকতাদিরুল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম। 

এ সময় শেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, সাবেক সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, শেরপুর ডিএসএ ক্রিকেট সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, স্থানীয় সাংবাদিকসহ জাতীয় ক্রিকেট বোর্ড ও জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ঝিনাইদহ জেলা দল এবং টাঙ্গাইল জেলা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এ ভেন্যুতে আগামী ১০ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় টাঙ্গাইল, ঝিনাইদাহ, ফেনী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা দল অংশ নেয়।

তারিকুল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়