ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

পুলিশের ভালো কাজে সহযোগিতা করবেন মাশরাফি 

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ৯ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৫৮, ৯ মার্চ ২০২৪
পুলিশের ভালো কাজে সহযোগিতা করবেন মাশরাফি 

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, পুলিশ জনগণের বন্ধু। দেশের ক্রাইসিস মূহূর্তে আইনশৃংখলা রক্ষায় পুলিশ সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে অপরাধীদের ধরতে ঝাঁপিয়ে পড়ে। দেশের স্বাধীনতা সংগ্রামে অনেক পুলিশ সদস্য জীবন দিয়েছেন। পুলিশের যে কোনো ভালো কাজে সহযোগিতার কথা জানান তিনি। 

শনিবার (৯ মার্চ) দুপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ উপলক্ষে নড়াইলে পুলিশ লাইনসের ড্রিলশেডে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী।

দিবসটি পালন উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনসে স্থাপিত পুলিশ মেমোরিয়াল মনুমেন্টে নিহত পুলিশ সদস্যদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি দেন মাশরাফি বিন মুর্তজা। এ সময় জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা পরিষদ চেয়ারম্যানসহ পুলিশের কর্মকর্তারা ও নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এখানে নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আলোচনা সভা শেষে বিভিন্ন সময়ে নিহত জেলার ২৪ জন পুলিশের পরিবারের সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে উপহার তুলে দেয়া হয়।
 

শরিফুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়