ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

থানায় অভিযোগ করায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:১১, ১ এপ্রিল ২০২৪
থানায় অভিযোগ করায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়ার ভেড়ামারা থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ করায় তামীম নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (৩১ মার্চ) দুপুরের দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত তামিম ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ক্ষেমিড়দিয়া গ্রামের মুন্সিপাড়ার রংমিস্ত্রি শাহীন আলীর ছেলে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বশত্রুতা ও তামাকের কাজে শ্রমিকদের পারিশ্রমিক দেওয়াকে কেন্দ্র করে তামিমের সঙ্গে প্রতিপক্ষের আমজাদ, শাহীন ও মোমিনের বাগবিতণ্ডা ও মারামারি হয়। এ ঘটনায় ২৩ মার্চ ভেড়ামারা থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তামিম। থানায় অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ২৬ মার্চ রাতে তামিমের ওপর হামলা চালায় আমজাদ, শাহীন, মোমিন ও তাদের লোকজন। এতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম বলেন, তামাকের কাজের পারিশ্রমিক নিয়ে তামিমের সঙ্গে প্রতিপক্ষের বাগবিতণ্ডা ও মারামারি হয়। পরে আমজাদ, শাহীন ও তাদের লোকজন তামিমের ওপর সন্ত্রাসী হামলা করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তামিম মারা গেছে।

মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বলেন, তামাকের কাজের পারিশ্রমিক নিয়ে মারামারি হয়। পরে প্রতিপক্ষের লোকজনদের কুড়ালের আঘাতে তামিমের মাথার খুলি ভেঙে যায়। রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম  বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিরা সবাই পলাতক রয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/কাঞ্চন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়