ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

কুমারখালীতে এজেন্ট ব্যাংকের ভল্ট থেকে টাকা চুরি

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:২৬, ৩ এপ্রিল ২০২৪
কুমারখালীতে এজেন্ট ব্যাংকের ভল্ট থেকে টাকা চুরি

কুষ্টিয়ার কুমারখালীতে ইসলামী ব্যাংকের আলাউদ্দিন নগর এজেন্ট ব্যাংকের শাখা অফিসের ভল্ট ভেঙে ৫ লাখ ২৭ হাজার ৬৬৮ টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার (৩ মার্চ) সকালে অফিস খোলার পর বিষয়টি নজরে আসে কর্মকর্তাদের। পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম এতথ্য জানান।

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, উপজেলার আলাউদ্দিন নগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকের শাখা অফিসে চুরি হয়েছে। আজ সকালে অফিস খোলার পর বিষয়টি কর্মকর্তাদের নজরে আসে। ব্যাংকের ভল্ট ভেঙে পাঁচ লাখ ২৭ হাজার ৬৬৮ টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তারা জানালার গ্রিল কেটে ব্যাংকের ভেতরে প্রবেশ করে।

এজেন্ট ব্যাংক ইনচার্জ শামসুল আলমের দাবি, ৫ লাখ ২৭ হাজার ৬৬৮টাকা, কম্পিউটার, সিসিটিভিসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম বলেন, পুরো বিষয়টি প্রাথমিকভাবে আমার কাছে নাটকীয় এবং সন্দেহজনক মনে হচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার রাতে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা চালিয়ে টাকা ও ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত ১৪টি অস্ত্র লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। অপহরণ করা হয় রুমা শাখার ম্যানেজার মো. নেজাম উদ্দিনকে। এছাড়া, আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে থানচি বাজারে গুলি চালিয়ে দুটি ব্যাংকের স্থানীয় শাখা দুর্বৃত্তরা লুট করে।

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়