ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ৩ এপ্রিল ২০২৪  
কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে পাওয়া অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা। অনুষ্ঠানে ১২ জন সাংবাদিককে ৯ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা বলেন, সাংবাদিকদের যে অনুদান বা আর্থিক সহায়তা দেওয়া হলো, এটি বেশ কয়েক বছর ধরে চলমান রয়েছে। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমান মিডিয়াবান্ধব প্রধানমন্ত্রী সাংবাদিকদের কল্যাণে বহুমুখী কার্যক্রম পরিচালনা করছেন। সাংবাদিকদের সন্তানদের নিয়মিত বৃত্তিসহ স্বাস্থ্যসেবা প্রদান ও আহত, প্রয়াত, নিহত সাংবাদিক পরিবারের পাশে রয়েছে সরকার। সাংবাদিকদেরও দায়িত্ব রয়েছে সমাজ ও দেশের কল্যাণে কাজ করার। অসত্য সংবাদ বর্জন এবং বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরা প্রকৃত সাংবাদিকদের দায়িত্ব।

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবদুল ওয়াদুদ, কুষ্টিয়ার সিনিয়র তথ্য অফিসার মো. আমিনুল ইসলাম, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, নির্বাহী সদস্য সোহেল রানা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য জাহিদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।

কাঞ্চন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়