ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

নাটোরে ঘাস কাটা নিয়ে সংঘর্ষ, আহত একজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ৬ এপ্রিল ২০২৪  
নাটোরে ঘাস কাটা নিয়ে সংঘর্ষ, আহত একজনের মৃত্যু

নাটোরে লালপুরে দুড়দুড়ীয়া ইউনিয়নের পাইকপাড়ায় জমির ঘাস কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত মো. কামরুল হাসান (৪০) মারা গেছেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে শনিবার (৬ এপ্রিল) তিনি মারা যান। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। ওই ঘটনায় আহত আরও ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়নের উত্তর পাইকপাড়া গ্রামে সংঘর্ষ হয়। মারা যাওয়া কামরুল মৃত আব্দুর রহিমের ছেলে।

হতরা হলেন- মৃত আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (৫০), তার ছেলে সবুজ (২৫), মৃত বাহার উদ্দিনের ছেলে ইনছার (৭০) ও তার ছেলে মন্টু (৪০) ও বাবলু (৫০), আমিনুল ইসলামের ছেলে তারিক (২০), বাবুলের ছেলে বিপ্লব (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুরে পাইকপাড়া গ্রামে চাচাতো ভাই কামালের জমিতে লাগানো ঘাস কাটেন কামরুল হাসান। ঘাস কাটাকে কেন্দ্র করে দুজন কামরুল হাসানের সঙ্গে কামালের ভাইদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় কামরুল হাসান গুরুতর আহত হন। তাকে পরিবারের লোকজন প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আজ শনিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল হাসানের মৃত্যু হয়।

ওসি নাছিম আহমেদ বলেন, পারিবারিক দ্বন্দ্বে আহত একজন মারা গেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়