ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

ঈদ সালামি নিয়ে দ্বন্দ্ব: স্ত্রীর দায়ের কোপে হাসপাতালে স্বামী

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:৩১, ১৩ এপ্রিল ২০২৪
ঈদ সালামি নিয়ে দ্বন্দ্ব: স্ত্রীর দায়ের কোপে হাসপাতালে স্বামী

স্ত্রীর দায়ের কোপে আহত তাইজুল ইসলাম

লালমনিরহাটের হাতীবান্ধায় ঈদ সালামি দেওয়াকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে স্ত্রীর দায়ের কোপে আহত হয়েছেন স্বামী তাইজুল ইসলাম।

বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন। ঈদের দিন (১১ এপ্রিল) সকালে উপজেলার নওদাবাস ইউনিয়নের চৌপুতি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ঈদের দিন সকালে তাইজুল ইসলাম তার ভাতিজাদের ২০ টাকা করে ঈদ সালামি দেন। এ সময় তার স্ত্রী রাশেদা বেগম ২০ টাকার পরিবর্তে ১০ টাকা দিতে বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক শুরু হয়। একপর্যায়ে রাশেদা বেগম দা দিয়ে তার স্বামী তাইজুল ইসলামকে কোপ দেন। এতে তাইজুলের ঘাড়ের নিচে কেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তাইজুল বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন তাইজুলের স্ত্রী রাশেদা বেগম। তার দাবি, উল্টো তাইজুল তাকে দা নিয়ে আঘাতের চেষ্টা করেন। এ সময় তিনি বাধা দিলে সেই দায়ের কোপে তাইজুলের ঘাড়ের নিচে কেটে যায়।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র রায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জামাল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়