ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

ফরিদপুরে বাস-পিকআপ দুর্ঘটনায় তদন্ত কমিটি, নিহত বেড়ে ১৩

ফরিদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১৬ এপ্রিল ২০২৪  
ফরিদপুরে বাস-পিকআপ দুর্ঘটনায় তদন্ত কমিটি, নিহত বেড়ে ১৩

ফরিদপুরে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়া হয়

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যান সংঘর্ষের ঘটনায়  চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে ৪ জন একই পরিবারের সদস্য।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরের দিকনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোর্শেদ আলম জানান, কানাইপুরের দিকনগর এলাকায় ইউনিক পরিবহনের একটি বাস ঢাকা থেকে যশোরের দিকে যাওয়ার সময় অপরদিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের ১১ জন যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন ৪ জন। তাদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে আরও ২ জনের মৃত্যু হয়।

এসপি মোর্শেদ আলম বলেন, ঘটনার খবর পেয়ে ফরিদপুর হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস এবং পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এছাড়া সড়কের দুপাশে যে যানজট তৈরি হয়, সেটাও পুলিশ নিয়ন্ত্রণ করেছে।

সড়ক দুর্ঘটনায় হতাহতদের উদ্ধারে কাজ করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা

দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৫ জনের নাম জানা গেছে। তারা হলেন-ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বেজিডাঙ্গা গ্রামের বাসিন্দা তারা মোল্লার ছেলে রফিক মোল্লা (৩৫), তার স্ত্রী সুমী বেগম (২৩), দুই ছেলে রুহান মোল্লা (৬) ও হাবিব মোল্লা (৩) এবং শেখর ইউনিয়নের বাসিন্দা মর্জিনা বেগম। বাকিদের নামপরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে নিহতদের প্রত্যেকের পরিবারকে ৫ লাখ টাকা এবং আহতদের প্রত্যেককে ৩ লাখ টাকা করে সরকারের পক্ষ থেকে দেওয়া হবে।

পড়ুন

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ১১

ময়মনসিংহে ড্রিমল্যান্ডের দুই বাসে সংঘর্ষে নিহত ২, আহত ১৫ 

/তামিম/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ