ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৯

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ২৩:০৪, ২৪ এপ্রিল ২০২৪
সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৯

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সাজেক-উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি এলাকায় একটি ট্রাক খাদে পড়ে ৯ জন নিহত হয়েছে। এদের মধ্যে ৬ জন ঘটনাস্থলে নিহত হন। 

খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়ার পথে আরও ৩ জন হন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে কাজ শেষে ১৭ জন শ্রমিক বাঘাইছড়ি উপজেলা সদরে ফেরার পথে ট্রাকটি পাহাড়ি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ছয় জন নিহত হয়। আহতদের উদ্ধার করে সেনাবাহিনী ও বিজিবির সহায়তায় খাগড়াছড়ির দিঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাঙামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী বলেন, সীমান্ত সড়কের কাজ শেষে শ্রমিকেরা ড্রাম ট্রাকে করে ফিরছিলেন। পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পরে দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ছয় জন মারা গেছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

সাজেক সার্কেল অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী জানান, স্থানীয়দের কাছে খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং সেখানে পুলিশ ও সেনাবাহিনী উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজয়/এনএইচ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ