ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

নরসিংদীতে নগদের এজেন্টকে গুলি করে ছিনতাই, গ্রেপ্তার ৩

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ৩০ এপ্রিল ২০২৪  
নরসিংদীতে নগদের এজেন্টকে গুলি করে ছিনতাই, গ্রেপ্তার ৩

নরসিংদীতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন- নরসিংদী শহরের শালিধা এলাকার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০), মাধবদী থানার জীতরামপুর (চরদিগলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে মো. হৃদয় (২৪) ও পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে মো. সোলাইমান মিয়া (৩৭)।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, গত ৪ এপ্রিল বৃহস্পতিবার সকালে নগদ’র নরসিংদী অফিস থেকে দুই জন এজেন্ট মো. দেলোয়ার হোসেন পাঠান (৪০) ও মো. শাহিন (২৫) মটরসাইকেল যোগে ৬০ লাখ টাকা নিয়ে রায়পুরা যাচ্ছিলেন। তারা রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদনগর এলাকার ১০নং ব্রিজ পাকা রাস্তার উপর পৌঁছালে অজ্ঞাতনামা ব্যক্তিরা গুলি করে টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় দেলোয়ার ও শাহীন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর ডিবি পুলিশ তদন্ত শুরু করে। বুধবার (১৭ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার পাঁচদোনা মোড় থেকে ঘটনার সাথে জড়িত বিধান মিয়া নামে ১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। এসময় তার নিকট থেকে লুণ্ঠিত টাকার মধ্য থেকে নগদ ১৪ লাখ টাকা উদ্ধার করা হয়। এর আগে উক্ত ঘটনায় ১০ এপ্রিল রাতে শিবপুর থানার কলেজ গেট এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত হৃদয় ও সোলাইমান মিয়া নামে ২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নগদের লুণ্ঠিত টাকার মধ্যে নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে তারা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারা মোট ৬ জন ছিনতাই করে জনপ্রতি ১৪ লাখ টাকা ভাগবাটোয়ারা করে নেয় বলে স্বীকার করেছেন।

তদন্তের স্বার্থে নাম প্রকাশ না করে এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার। বিভিন্ন অপরাধে সোলাইমান মিয়ার বিরুদ্ধে ৪টি ও মো. হৃদয়ের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় এ পর্যন্ত ৩ জন আসামি গ্রেপ্তার ও সর্বমোট ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

হৃদয়/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ