ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার

নারায়ণগঞ্জ সংবাদদাতা   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ৬ মে ২০২৪   আপডেট: ১৯:৪৪, ৬ মে ২০২৪
সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া নামে এক নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। দলটির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

সোমবার (৬ মে) বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক গিয়াস উদ্দিন এতথ্য নিশ্চিত করেছেন। বহিষ্কার হওয়া জাহাঙ্গীর সোনারগাঁ উপজেলা বিএনপির সদস্য ছিলেন।

গিয়াস উদ্দিন বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় জাহাঙ্গীরকে দলের সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি।

আগামী ২১ মে সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেতা এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া এই উপজেলা থেকে আগেও একবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে জাহাঙ্গীর হোসেন বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছি। এই জন্য দল আমাকে বহিষ্কার করেছে। এটি একটি সাংগঠনিক সিদ্ধান্ত। এ ব্যাপারে আমার বলার কিছু নেই। আমি এর আগেও উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। কর্মী ও সমর্থকদের দাবি আমি উপেক্ষা করতে পারিনি। তাই নির্বাচন করছি।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ