ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

ঈদের আনন্দে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল ২ কিশোরের 

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ১৭ জুন ২০২৪   আপডেট: ২৩:০০, ১৭ জুন ২০২৪
ঈদের আনন্দে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল ২ কিশোরের 

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে রাইস মিলের দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে দুই কিশোরের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার দামদি গ্রামের আমিনুল ইসলামের ছেলে রনি মিয়া (১৬) ও একই এলাকার আবুল হাশেমের ছেলে আশিক (১৭)। 

সোমবার (১৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঈশ্বরগঞ্জ-শাহগঞ্জ সড়কের উপজেলার পাইবাকুঁড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কমল সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঈদের নামাজের পর রনি ও আশিক মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে ঈশ্বরগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঈশ্বরগঞ্জ-শাহগঞ্জ সড়কের পাইবাকুঁড়ি এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পাশের কাদির মিলের দেয়ালে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে রনির মৃত্যু হয়। গুরুতর আহত আশিককে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

এসআই কমল সরকার বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় রনির মরদেহ দাফনের প্রক্রিয়া চলছে। আশিকের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।
 

মিলন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়